মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৮

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরগুনায় নৌকার কর্মীর হাত-পা গুড়িয়ে দিল স্বতন্ত্র প্রার্থীর সন্ত্রাসীরা

বরগুনায় নৌকার কর্মীর হাত-পা গুড়িয়ে দিল স্বতন্ত্র প্রার্থীর সন্ত্রাসীরা

dynamic-sidebar

বরগুনায় হাত পা গুঁড়িয়ে দিয়ে এক যুবকের প্রাণ ভিক্ষে দিলেন উপজেলা পরিষদ নির্বাচনের এক স্বতন্ত্র প্রার্থী। হাত-পা গুঁড়িয়ে দেওয়ার পর হামলাকারীরা ওই স্বতন্ত্র প্রার্থীর সাথে আহত যুবককে মোবাইল ফোনে কথা বলিয়ে দেয়।এ সময় ওই স্বতন্ত্র প্রাথী হামলার শিকার যুবককে মোবাইল ফোনে জানিয়ে দেয়, ‘তোর শুধু হাত পা ভাঙ্গা হল, প্রাণে মারলাম না, জানটা ভিক্ষে দিলাম’।

বরগুনা জেনারেল হাসপাতালে যন্ত্রণায় কাতর আহত ওই যুবক মো. নাজমুল আহসান হিরু সাংবাদিকদের এসব কথা জানান।হামলার শিকার নাজমুল আহসান হিরু সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের উত্তর লাকুরতলা গ্রামের প্রবাসী মো. হাবিবুর রহমানের একমাত্র পুত্র সন্তান। তার বাবা হাবিবুর রহমান বর্তমানে ওমান প্রবাসী। গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।নিজেকে নৌকা প্রতীকের একজন সমর্থক পরিচয় দিয়ে হামলার শিকার মো. নাজমুল আহসান হিরু আরও জানান, তাদের বাড়ির কাছাকাছি সোনারবাংলা এলাকা থেকে বরগুনা যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। এ সময় আনারস প্রতীকের সমর্থক আলীম নামের এক যুবক গামছা দিয়ে তার গলা বেঁধে ফেলে।

এরপরপরই আনারস প্রতীকের সমর্থক আলিফ, সোহেল, মাসুদ, সুজন, শফিক এবং ওলি ধারালো রামদা এবং ক্রিকেটের স্টাম্ব দিয়ে উপর্যুপরি আঘাত করে তার দুই হাত এবং পা ভেঙে দেয়। এ সময় সোনারবাংলা মাধ্যমিক বিদ্যালয়ে স্কুলে প্রাইভেট পড়তে থাকা হিরুর ছোটবোন মারুফা ভাইকে বাঁচাতে দৌড়ে এলে তাকেও লাথি মেরে ফেলে দেয় সন্ত্রাসীরা।বরগুনা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নিহার রঞ্জন বৈদ্য জানান, আহত হিরুর দুই পায়ে গুরুতর জখম হয়েছে। জখম রয়েছে দুই হাতেও। উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট শাহ মো. ওয়ালী উল্লাহ অলি জানান, এর আগেও তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মনিরুল ইসলাম মনির একাধিকবার সশরীরে হামলা চালিয়ে তার একাধিক সমর্থককে আহত করেছে। ভেঙেছে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প। ছিঁড়ে ফেলেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি।এ বিষয়ে কিছুই জানেন না জানিয়ে অভিযুক্ত প্রার্থী মো. মনিরুল ইসলাম মনির পাল্টা অভিযোগ করে সাংবাদিকদের বলেন, বেশ কিছুদিন ধরে নৌকা প্রতীকের সমর্থকরা তার ওপর হামলার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও তিনি জানান।

আজ মঙ্গলবার দুপুরেও শহরের মিষ্টিপট্টি এলাকায় নৌকা প্রতীকের সমর্থকরা তার উপর হামলা চালানোর চেষ্টা করে। এতে তিনি অক্ষত থাকলেও তার একাধিক সমর্থকরা আহত হয়েছে বলে তিনি জানান।এ বিষয়ে বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসাইন সাংবাদিকদের জানান, বিষয়টি খতিয়ে দেখে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net